ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩

খাগড়াছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্‌যাপন

প্রতিবেদক
Admin
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৭:২৪ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি// খাগড়াছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্‌যাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য জশনে জুলুছ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি সদরস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে আহলে সুন্নাত ওয়াল জামাত খাগড়াছড়ি পার্বত্য জেলার উদ্যোগে জশনে জুলুছ এর র‌্যালি বের করে।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জশনে জুলুছ পুনরায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ফিরে সংক্ষিপ্ত আলোচনা সভা করে। এতে বক্তব্য রাখে, খাগড়ছড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. রফিকুল আলম। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. জাহেদুল আলম,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন অংশ নেয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা কাজী আবু তাহের আনসারী,সহ-সভাপতি হাজী আব্দুল মোবিন, হোসেন আহম্মদ চৌধুরী, মাওলানা সালাহ উদ্দিন কাদেরী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়েজ আহম্মদ বারী, অর্থ সম্পাদক আলহাজ সিরাজুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন খাগড়াছড়ির উপপরিচালক নাজমুস সাকিব প্রমুখ।

জশনে জুলুছ চলাকালে ধর্মপ্রাণ মুসল্লিরা নানা রঙ-বে-রঙের ব্যানার ফেস্টুন ও কলেমা খচিত পতাকা নিয়ে নারায়ে তাকবির আল্লাহু আকবর, নারায়ে রিসালাত ইয়া রাসুলাল্লাহ’ ধ্বনিতে মুখরিত করে তোলে খাগড়াছড়ি শহর।

পরে মুসলিম উম্মার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করে খাগড়াছড়ি শাহী জাম মসজিদের পেশ ইমাম মাওলানা সালাহ উদ্দিন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সীমান্তবর্তী উপজেলা বাঘাইছড়িতে একদিনে ৬ করোনা রোগী সনাক্ত! সচেতনতায় প্রশাসনের মাইকিং ও মোবাইল কোর্ট পরিচালনা

সাজেক ও বাঘাইছড়িতে বজ্রাঘাতে ২নারী নিহত! আহত-৭

খাগড়াছড়িতে কৃষকলীগের বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন

সাজেকে হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

নৌকা প্রার্থীকে জয়যুক্ত করতে  দীঘিনালার পাড়ায় পাড়ায় উঠান বৈঠক 

সাজেকে পাহাড় ধসের ৭ঘন্টা পর যানবাহন চলাচল শুরু

দীঘিনালায় বিষপানে যুবকের মৃত্যু 

বাঘাইছড়িতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

রাঙ্গামাটিতে বাসের ধাক্কায় অটোরিকশার ২নারী যাত্রী নিহত

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতে ২৫ টি মামলা! ৯ হাজার টাকার অধিক জরিমানা আদায়