ঢাকামঙ্গলবার , ১৭ মে ২০২২

বাঘাইছড়ি হিসাব রক্ষণ কর্মকর্তার অপসারণের দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
Admin
মে ১৭, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদ এর বিরুদ্ধে ফুঁসে ওঠেছে বাঘাইছড়িবাসী।

১৭ মে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সামনে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে ভুক্তভোগী পরিবারের সদস্য ও উপজেলার সরকারী ও বেসরকারী কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন এতে প্রায় ৫ শত লোক  উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের মাধ্যমে বাংলাদেশ কন্ট্রোলার এন্ড অডিট জেনারেল, অতিরিক্ত উপমহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (প্রশাসন)  বরাবরে লিখিত অভিযোগ জমা দেয়া হয়। এবং  সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুলীপি প্রেরণ করা হয়। (জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয়) মাননীয়, সচিব, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।  অতিরিক্ত হিসাব মহা নিয়ন্ত্রক (প্রশাসন), সিজিএ কার্যালয়, হিসাব ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০।  বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস, চট্টগ্রাম।জেলা প্রশাসক, রাঙ্গামাটি পার্বত্য জেলা। জোন কমান্ডার, ২৭ বিজিবি, মারিশ্যা জোন, বাঘাইছড়ি, রাঙ্গামাটি পার্বত্য জেলা।  উপ পরিচালক, জেলা দূর্নীতি দমন কমিশন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ সুপার, রাঙ্গামাটি পার্বত্যজেলা।ডিস্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার, রাঙ্গামাটি।  চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বাঘাইছড়ি, রাঙ্গামাটি পার্বত্য জেলা। উপজেলা নির্বাহী অফিসার, বাঘাইছড়ি, রাঙ্গামাটি পার্বত্য জেলা সভাপতি, প্রেস ক্লাব, বাঘাইছড়ি, রাঙ্গামাটি পার্বত্য জেলা।

অভিযোগ পত্রটি উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে অফিস সহকারী রিকেল চাকমা গ্রহন করেন।  মানববন্ধনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হুসেন(বাবুল), উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন, ঠিকাদার সমিতির নেতা আব্দুর রহমান সহ অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদকে অপসারণ করে শাস্তি মুলক ব্যাবস্থা নেয়ার দাবি করেন। প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে  কার্যালয় ঘেরাও সহ আরো বড় ধরনের আন্দোলনে নামার ঘোষণা করেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

মহালছড়িতে সেনাবাহিনীর কমিউনিটি ক্লিনিক স্থাপন

বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবি’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

বাঘাইছড়িতে বন্যার পানিতে ডুবে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

সাজেক মিজোরাম সিমান্তে  বিপুল ভারতীয় রুপি অস্ত্র গোলাবারুদ সহ আটক-৫

বৈসাবী উৎসব উপলক্ষে প্রত্যাগত শান্তি বাহিনীর সদস্যদের মাঝে সেনাবাহিনীর নগদ অর্থ সহায়তা

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে পিসিপির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের স্বাধীনতা ও গণতন্ত্র আ.লীগের হাতেই নিরাপদ: ওবায়দুল কাদের

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

লকডাউনের প্রথম দিনেই কোঠর অবস্থানে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন

সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন