ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪

সাজেক ও বাঘাইছড়িতে বজ্রাঘাতে ২নারী নিহত! আহত-৭

প্রতিবেদক
admin.
মে ২, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি-  রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়নের বরাদম  মুসলিম ব্লক গ্রামে   বজ্রাঘাতে বাহারজান বেগম (৫৫) নামে এক নারী ও সাজেকের লংথিয়ান পাড়ায় তনিবালা ত্রিপুরা (৩৭) নামে আরো  এক নারী নিহত হয়েছে । একই ঘটনায় আহত হয়েছেন আরো  ৭ জন। এছাড়াও বটতলী গ্রামে একটি ষাঁড় গরুর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
বৃহস্পতিবার (২ মে) সকাল ৯ ঘটিকায়  বজ্রপাত সহ বৃষ্টি শুরু হলে গরু আনার জন্য বাড়ি থেকে বের হলে রাস্তার উপর বজ্রপাতে জ্ঞান হারান বাহারজান , স্থানীয় লোকজন উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।  এছাড়া সাজেকে লংথিয়ান পাড়ায় দুপুর সাড়ে ১২ ঘটিকায় বাড়িতে শুকরের পরিচর্জা করার সময় বজ্রপাতে ঘটনা স্থলে তনিবালা ত্রিপুরা নিহত হয়। তার নিহতের বিষয়টি নিশ্চিত করেন সাজেক ইউনিয়নের ইউপি সদস্য বনবিহারী চাকমা।
রূপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্যাসমিন চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন তার  ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুসলিম ব্লক গ্রামের লাল মিয়ার স্ত্রী বাহারজান বেগম গরু আনতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু  হয় এবং একই ওয়ার্ডের বড়াদম গ্রামের স্বপন চাকমার দোকানে বসে থাকা ৭ জন  আহত হয়। আহতরা হলেন তরুণ চাকমা, তৃণা চাকমা, রবীন্দ্রনাথ চাকমা, সুষমলাল চাকমা, অক্ষয় মণি চাকমা, পাত্থর চাকমা, অমর জ্যোতি চাকমা। আহত সকলেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।
বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার মৃত্যুর বিষয়টি  শিকার করে দুঃখ প্রকাশ করেন , এবং  নিহতের প্রতি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে   ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে জানান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

পাহাড়ে পাকা ঘর নির্মান করা চ্যালেঞ্জিং – জেলা প্রশাসক

মহালছড়িতে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী পেল কর্মহীন ৭শ পরিবার

মুজিববর্ষে ভূমিসহ ঘর পাচ্ছে আরও ৫৩৩৪০ পরিবার

দীঘিনালায় ছাউনি বিহীন শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান! 

দীঘিনালায় কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত 

সাজেকে ইউপিডিএফ’র চাঁদা কালেক্টরকে আটক করেছে সেনাবাহিনী

বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ

সেই দুর্নীতিবাজ ও বিতর্কিত পিআইও নুরুন্নবী সরকারকে এবার বান্দরবান বদলি

বাঘাইছড়িতে পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারী আটক

“বিএনপি’র অনুপ্রবেশকারীরা আ’লীগে নৌকার মাঝি” অভিযোগ আ’লীগ’র নৌকা প্রত্যাশীর