ঢাকাশুক্রবার , ২৯ জুলাই ২০২২

সাজেক পর্যটন এলাকা থেকে ইয়াবা সহ  এক যুবককে আটক করেছে সেনাবাহিনী

প্রতিবেদক
Admin
জুলাই ২৯, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা থেকে ইয়াবা সহ  এক যুবককে আটক করেছে সেনাবাহিনীর ৪ইস্ট বেঙ্গল বাঘাইহাট জোন।
শুক্রবার ২৯ জুলাই ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোন ৬ ইস্ট বেঙ্গলের জোন  কমান্ডার লেঃ কর্নেল মুনতাসির  রহমান চৌধুরী,পিএসসি এর নির্দেশে সাজেক আর্মি ক্যাম্প  হইতে  ক্যাম্প কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইবনুল বায়াৎ ও মোঃ ফজলে এলাহী এর নেতৃত্বে একটি  বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে এসময ইয়াবাসহ মাদক ব্যাবসায়ীকে  আটক  করা হয়।
আটককৃত যুবক সাজেক গেস্ট হাউজ এর মালিক (অংশীদার)  মোঃ জনি(৩০),  পিতাঃ মোঃ আলমগীর,  খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার  থানাপাড়া গ্রামের বাস্ন্দিা ।
সেনা সুত্র জানায়, এসময় তার থেকে ৪৮০ পিস ইয়াবা, ফয়েল ২০০ টি, ইয়াবা সেবনের জন্য  বোতলের সিপি ০৩ টি, কাগজের পাইপ ০৭ টি এবং নগদ মাদক বিক্রির ২৬,০০১ টাকা পাওয়া যায়।
সাজেক থানার ওসি মোঃ নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত  করে বলেন, উক্ত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনের আওতায় মামলার কাজ চলমান রয়েছে আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে।
বাঘাইহাট জোনের জোন কমান্ডার বলেন- সাজেক পর্যটন এলাকায় মাদক দ্রব্য নিয়ন্ত্রনে নিরাপত্তাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, ‘আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তারই ধারাবাহিকতায় দেশের জনগণ এবং দেশের সম্পদ রক্ষার জন্য সেনাবাহিনী প্রতিনিয়ত কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

সর্বশেষ - অপরাধ