ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাঘাইছড়িতে আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

প্রতিবেদক
admin.
ডিসেম্বর ২২, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি- আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী  বাহিনী, মৌজা হেডম্যান, কারবারি ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর শুক্রবার সকাল ১১ ঘটিকায় কাচালং সরকারি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।
বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা রিটার্নং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল শরিফুল্লাহ আবেদ, সিক্স বেঙ্গল সেনাবাহিনীর বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমিন মোহাম্মদ তারেক, পিএসসি ,  জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও হেডম্যান কারবারি এবং পিজাইডিং ও সহকারী পিজাইডিং অফিসারগন উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান বলেন, ৩৯ টি ভোট কেন্দ্রের মধ্যে  এবার ৬ টি কেন্দ্রে হেলিকপ্টার ব্যাবহার করা হবে। যে কোন ধরনের অপ্রিতীকর ঘটনা রোধে সেনাবাহিনী, বিমানবাহিনী, র‌্যাব,  পুলিশ, বিজিবি আনসার ভিডিপির পর্যাপ্ত পরিমাণ সদস্য মোতায়েন থাকবে এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটগন দায়িত্ব পালন করবেন। কোন ধরনের অনিয়ম যাহাতে না হয় সেজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা চাওয়া হয়। বিশৃঙ্খলা সৃষ্টি হলে প্রয়োজনে ভোট কেন্দ্র বন্ধ করে দেয়া হবে বলেও জানান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

দীঘিনালায় ৪০ মেট্টিক টন ড্রাগন ফল উৎপাদনের লক্ষ্যমাত্রা 

বাঘাইছড়িতে অবৈধ ভাবে বালু উত্তলনের দায়ে ১ লাখ টাকা জরিমানা

বৈসাবী ও বনবর্ষে রঙিন পাহাড়! বর্ণাঢ্য র্যলী জেলা পরিষদের

বৈশ্বিক মন্দা কেটে গেলে কাপ্তাই হ্রদের ড্রেজিং শুরু হবে- দীপংকর তালুকদার

দীঘিনালায় পান্টু চাকমার ভাগ্য বদলে গেলো মাছ চাষে 

খাগড়াছড়িতে বিএনপি ও আওয়ামীলীগ’র সংঘর্ষ! আহত শতাধিক

প্রধানমন্ত্রী-ও-আওয়ামী-লীগ-সভাপতি-শেখ-হাসিনা।-ফাইল-ছবি

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

দীঘিনালায় পাহাড়ী জনগোষ্ঠীর ঐতিহ্যবাহী প্রধান উৎসব বিঝু, বৈসুক  উদ্ধোধন 

ন্যাটো-রাশিয়া সংঘর্ষ হবে তৃতীয় বিশ্বযুদ্ধ: বাইডেন

সাজেকে ২৪ঘন্টা না পেরোতে ফের স সড়ক দুর্ঘটনা, আহত ১২