ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪

বাঘাইছড়িতে ইউপিডিএফসহ তিন সংগঠনের উদ্যোগে কৃষকের ধান রোপনে সহযোগিতা

প্রতিবেদক
admin.
জানুয়ারি ২৬, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি :: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলিতে কৃষকের জমিতে ধানরোপনের সহযোগিতা প্রদান করেছেন ইউনাইটেড পিপলস ডেমোত্রুেটি ফ্রন্ট (ইউপিডিএফ) হিল ইউমেন্স ফেডারেশন ও গনতান্ত্রিক যুব ফোরাম বাঘাইছড়ি উপজেলা।
আজ শত্রুবার (২৬ জানুয়ারী ২০২৪)  ইউপিডিএফ’র বাঘাইছড়ি ইউনিটের সংগঠক আর্জেন্ট চাকমার নেতৃত্বে তিন সংগঠনের ২৭ জন নেতা-কর্মী স্থানীয় কৃষকের জমিতে ধানরোপনের কাজে সহযোগিতা প্রদান করা হয়।
এতে হিল ইউমেন্স ফেডারেশনের  বাঘাইছড়ি উপজেলা শাখার সদস্য সিদ্দি চাকম,গনতান্ত্রিক যুব ফোরামের বাঘাইছড়ি উপজেলা সদস্য সুমন চাকমা  উপস্থিত ছিলেন।
ইউপিডিএফ সংগঠক আর্জেন্ট চাকমা বলেন, আমাদের পার্টি ইউপিডিএফ গঠনলগ্ন থেকে জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। জনগণই ইউপিডিএফের মূল শক্তি। তাই পার্টি সবসময় জনগণের সুখ-দুঃখে পাশে থেকে সাধারন ক্ষেতে খাওয়া জুম্ম জনগনের মানুষকে সহযোগিতা দেয়ার চেষ্টা করে আসছে।  ইউপিডিএফ রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি সামাজিক অবক্ষয় রোধ, পরিবেশ বিষয়ে সচেতনতা সৃষ্টি, শিক্ষা, ধর্মীয় ইত্যাদি বিষয়েও ইউপিডিএফ নানা কর্মসূচি বাস্তবায়ন করে আসছে বলে আর্জেন্ট চাকমা জানান।
এদিকে ইউপিডিএফের এমন উদ্দ্যোগকে সাধুবাদ জানিয়ে স্হানীয় জেসমিন চাকমা(কার্বারী) বলেন পার্বত্য চট্টগ্রামে এমন একটি পার্টি আমরা পেয়েছি জার কারনে আজ পাহাড়ে সাধারন গরীব মেহনতি মানুষ গুলো বিভিন্ন কাজে সহয়োগীতার সুয়োগ-সুবিধা পাচ্ছে বলে মনে করেন।
হিল ইউমেন্স ফেডারেশন সদস্য সিদ্দি চাকমা বলেন, ইউপিডিএফ হচ্ছে জনগণেরই পার্টি। তাই জনগণ ও পার্টির মধ্যে পারস্পরিক সহযোগিতা ও ঐক্য গড়ার মাধ্যমেই পার্বত্য চট্টগ্রামে আন্দোলন বেগবান করা ও সমাজে একটা পরিবর্তন আনা সম্ভব বলে পার্টি বিশ্বাস করে। এ লক্ষ্যেই ইউপিডিএফ জনগণকে সাথে নিয়েই পার্বত্য চট্টগ্রামে অধিকার প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

এরশাদ সরকারের সাবেক মন্ত্রী বিনয় কুমার দেওয়ানের মৃত্যু

রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনায় কাপ্তাই চিৎমরম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নিহত! আহত ২

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে পিসিপির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে মধ্যরাতে বাসে তুলে কিশোরী ধর্ষণ ! দুই ধর্ষক আটক

দীঘিনালায় পানিবন্দী পরিবারের মাঝে সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদ  দীঘিনালায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জিয়াউর রহমানের হাতেই পাহাড়ে অশান্তির বীজ বপন হয়েছিলো – হানিফ

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

SaturnBet обзор букмекерской конторы бонусы, приложения, регистраци

SaturnBet обзор букмекерской конторы бонусы, приложения, регистраци

ডায়রিয়া সমস্যা দূর করণে বেদানা খুবই উপকারী