ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১

রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক খালে, আহত-২

প্রতিবেদক
Admin
আগস্ট ২১, ২০২১ ২:০৬ অপরাহ্ণ

রাঙ্গামাটি ও কাউখালী সংবাদদাতা :: রাঙ্গামাটি কাউখালী উপজেলায় পাথর বোঝায় একটি ট্রাক বেইলি ব্রিজ ভেঙে খালে পড়ে গেছে। এ সময় ট্রাকের চালক ও দুজন সহকারী আহত হন।

শুক্রবার মধ্যরাতে চট্টগ্রামের থেকে পাথর নিয়ে ট্রাকটি কাউখালীর পোয়াপাড়া বেইলি ব্রিজ পার হওয়ার সময় ট্রাকসহ বেইলি ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়।

অতিরিক্ত ভার বহন করতে না পেরে বেইলি ব্রিজটি ধসে পড়েছে বলে জানিয়েছেন কাউখালী ফায়ার সার্ভিস কর্মকর্তা মুকুন্দলাল ত্রীপুরা।
এ দূর্ঘটনায় আহতরা হলেন, চালক জামাল হোসেন (৪০), সহকারী বাসুদেব (৪২)।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার ইসরাত ফাতেমা জানান, আহতরা এখন পর্যন্ত সুস্থ আছেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে
তাদের ভর্তি রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামের পতেঙ্গা টোলরোড থেকে কাউখালীতে দীর্ঘদিন বন্ধ থাকা টেকনিক্যাল কলেজের ভবন নির্মানের জন্য অতিরিক্ত পাথর বোঝাই (আনুমানিক ৩০টন) নিয়ে দশ চাকার ট্রাকটি কাউখালীর পোয়াপাড়া বেইলি ব্রিজে উঠে। ব্রিজ পার হওয়ার সময় ট্রাকসহ বেইলি ব্রিজটি
ভেঙে যায়।
ব্রিজটি ভেঙে যাওয়ায় কাউখালী উপজেলা থেকে নাইল্যাছড়ির সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে দুর্ভোগে পড়েছে যাতায়াতকারী হাজার হাজার মানুষ।

রাঙ্গামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আরেফিন জানান, ট্রাকটি ‘অতিরিক্ত ভার’ বহন করায় সেতুটি ধসে পড়ে। দ্রুততম সময়ের মধ্যে যান চলাচল শুরু করার চেষ্টা চলছে এবং অতিরিক্ত পাথর বোঝায় করে পারাপারের কারনে ব্রিজটি ভেঙে পড়াতে টেকনিক্যাল কলেজের টিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করার প্রস্ততি চলছে বলে তিনি জানান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত