ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২

সাজেকের দূর্গম লক্ষীছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে সেনাবাহিনী

প্রতিবেদক
Admin
আগস্ট ১৮, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ রাঙ্গামাটির সাজেক ইউনিয়নেরর দূর্গম লক্ষীছড়ি এলাকার হতদরিদ্র ও দুঃস্থ উপজাতি পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে সেনাবাহিনী বাঘাইহাট জোন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) লক্ষীছড়ি এলাকায় হতদরিদ্র ও দুস্থ জনগোষ্ঠীকে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে লেঃ কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি, অধিনায়ক ৬ ইস্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার এর নির্দেশে এই মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

মেডিকেল ক্যাম্পেইনটি আয়োজন করেন খাগড়াছড়ি রিজিয়ন এর বাঘাইহাট জোনের সাব-ক্যাম্প লক্ষীছড়ি আর্মি ক্যাম্প,বাংলাদেশ সেনাবাহিনী।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পেইনে বাঘাইহাট জোন উপ-অধিনায়ক মেজর মোঃ তাওহিদুর রহমান, পিএসসি এবং লক্ষীছড়ি আর্মি ক্যাম্প কমান্ডার লেঃ নাভিন সুমেইত মল্লিক এর উপস্থিতিতে রোগী দেখেন ৬ই বেংগল, বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন জি,এম,ফয়জুল হক, এএমসি ও সেনা জোন মেডিকেল টিমের সদস্যরা।

এসময় ভিবিন্ন গ্রামের অর্ধশতাধিক রুগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়। যাদের সকলেই ছিলেন পাহাড়ি।

এতে সকল উপকারভোগী পরিবার স্বতঃস্ফূতভাবে সেবা গ্রহণ করেন। স্থানীয় জনসাধারন সেনাবাহিনীর এসকল জনকল্যান কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।

চিকিৎসা নিতে আসা রুগীরা জানায় – আমরা পাহাড়ের গহীনে বসবাস করি, আমাদের এলাকায় কোন হাসপাতাল নেই। আমাদের চিকিৎসা এবং ঔষধের জন্য সেনাবাহিনীর ডাক্তার ছাড়া বিকল্প কোন উপায় নেই।

বাঘাইহাট জোন কমান্ডার বলেন- লক্ষীছড়ি এলাকা এবং পার্শ্ববর্তী আলম দিপো, দোছড়ি,গাছকাটা, মগাছড়া, জামিলছড়ি পাড়া সহ প্রত্যন্ত এই এলাকাটিতে কোন চিকিৎসক না থাকায় আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে এ চিকিৎসা সেবা এবং বিনা মুল্যে ঔষধ বিতরনের আয়োজন করেছি। সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।তিনি আরও বলেন-এলাকার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত কল্পে নিয়মিতভাবে এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে বলে আশ্বাস দেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

লংগদুতে সেনা অভিযানে অস্ত্রসহ ইউপিডিএফ সদস্য আটক

বাঘাইছড়িতে ৩০ টাকা কেজিতে ওএমএসের চাউল বিক্রি শুরু

দীঘিনালায় খেলার মাঠে পাঁচতলা ভবন নির্মাণ 

দীঘিনালায় পান্টু চাকমার ভাগ্য বদলে গেলো মাছ চাষে 

সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবারের মাঝে বাঘাইছড়ি কৃষক কল্যান সমিতির নগদ অর্থ সহায়তা

খাগড়াছড়িতে জেলা পুলিশ ও উপায় এর চুক্তি সম্পাদন! দেওয়া যাবে ট্রাফিক’র জরিমানার টাকা

খাগড়াছড়িতে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও আনন্দ মিছিল

বান্দরবানে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৪

“বিএনপি জামায়াত জোটের কাছে কৃষকরাও অনিরাপদ” – খাগড়াছড়িতে কৃষকলীগ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাঘাইহাট জোনের শুভেচ্ছা উপহার প্রদান