ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩

সাজেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর বাঘাইহাট জোন

প্রতিবেদক
Admin
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ

রবিবার (১২ ফেব্রুয়ারি) রাঙামাটি বাঘাইছড়ি উপজেলা ৩৬নং সাজেক ইউনিয়নে রুইলুই পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুস্থ শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি রিজিয়ন ২০৩ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

এসময় আরোও উপস্থিত ছিলেন জোন কমান্ডার লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি, ৬ ইস্ট বেঙ্গল বাঘাইহাট জোন; সাজেক আর্মি ক্যাম্প কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইবনুল বায়াৎ মো. ফজলে এলাহী, রুইলুই পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রসায়ন চাকমা, সহকারী শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, ছাত্রছাত্রী ও হেডম্যান লাল থাং লুসাই (রুইলুই ১৬৭ মৌজা) কার্বারি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা ছাড়া মানুষ চলতে পারে না। কারণ শিক্ষাহীন মানুষ দৃষ্টিহীন। তাই আমাদের আগে শিক্ষাক্ষেত্রে বেশি মনোযোগী হতে হবে। আমাদের সকলকে মনে রাখতে হবে, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। শিক্ষক, অভিভাবক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উদ্দেশ্য বলেন, আপনারা আপনাদের সন্তানদের শিক্ষিত করতে হলে প্রথমে আপনাদের প্রচেস্টা থাকতে হবে। সেনাবাহিনী সবসময় দেশের ও মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ মানুষের পাশে থেকে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি। তাই সবসময় মানুষের পাশে থাকতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, এই দুর্গম অঞ্চলে যেন স্বল্প আয়ের মানুষের সন্তানরা শিক্ষা থেকে বঞ্চিত না হয় এবং শিক্ষা থেকে ঝড়ে না পড়ে, সেই চিন্তা চেতনা থেকে সম্প্রীতি বজায় রেখে এই ধরণের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

খাগড়াছড়িতে পাহাড়ের খাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বাঘাইছড়িতে শিশু ধর্ষণ

বাঘাইছড়িতে ৮বছরের শিশুকে ধর্ষণ

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগ চালু হতে যাচ্ছে ৩০শয্যার নতুন করোনা ইউনিট

দীঘিনালায় চিকিৎসার জন্য সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান 

সাজেকের উদয়পুর সীমান্ত সড়কে শ্রমীকবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ আহত ২৪

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত ! মামলা ও জরিমানা আদায়

খাগড়াছড়িতে জেলা পুলিশ ও উপায় এর চুক্তি সম্পাদন! দেওয়া যাবে ট্রাফিক’র জরিমানার টাকা

দীঘিনালায় কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত 

বাঘাইছড়িতে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত