ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২

সাজেকে সেনা পরিবার কল্যান সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
Admin
ডিসেম্বর ১৬, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেকে খাগড়াছড়ি রিজিওনের সেনা পরিবার কল্যান সমিতির উদ্যোগে বাঘাইহাট সেনা জোনের মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রোজ শুক্রবার, ১৬ই ডিসেম্বর ২০২২ইং মহান বিজয় দিবস উপলক্ষে বাঘাইহাট সেনা জোনের মাঠে সাজেক ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনসাধারণের মাঝে তিন শতাধিক হতদরিদ্র দুঃস্থ পাহাড়ি বাঙালি মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সেনা পরিবার কল্যান সমিতির খাগড়াছড়ি শাখার সহ-সভানেত্রী এবং রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি রিজিয়ন এর সহধর্মিণী মিসেস রাবেয়া জাহাঙ্গীর।

এতে আরোও উপস্থিত ছিলেন সেনা পরিবার কল্যান সমিতির সাধারণ সম্পাদক এবং বাঘাইহাট জোন কমান্ডার এর সহধর্মিণী রাদিকা আমরিন চৌধুরী, সেনা পরিবার কল্যান সমিতির কোষাদক্ষ এবং খাগড়াছড়ি রিজিয়ন এর ব্রিগেড মেজর এর সহধর্মিণী রুকসানা হাছনাত ও ৩৬নং সাজেক ইউনিয়ন এর ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সুমিতা রানী চাকমা।
প্রধান অতিথি মিসেস রাবেয়া জাহাঙ্গীর তার বক্তব্যে বলেন, দুর্গম পাহাড়ি এলাকায় জনসাধারণ শীতে অনেক কষ্ট পাচ্ছে। তাই সব মানুষের পাশে থাকতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সেনা পরিবার কল্যাণ সমিতি, খাগড়াছড়ি শাখা প্রতি বছর এমন উদ্যোগ নিয়ে থাকে। তাই আগামীতেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি।
তিনি আরো বলেন, এই তীব্র শীতে যেন স্বল্প আয়ের মানুষ কষ্টে না থাকে সে চিন্তা চেতনা থেকে এই ধরনের উদ্যোগ নিয়ে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে সেনা পরিবার কল্যাণ সমিতি।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত