ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১

সাজেক থানা ছাত্রলীগ’র সাবেক সভাপতি মরহুম রুবেল এর ১ম মৃত্যু বার্ষিকী পালন

প্রতিবেদক
Admin
নভেম্বর ৮, ২০২১ ৬:২০ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি:  রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও  সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মরহুম মোঃ রুবেল এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সাজেক থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল  এবং স্মরণসভার আয়োজন করা হয়।
সোমবার (৮ নভেম্বর ২০২১) দুপুর ১২:০০ ঘটিকায় বাঘাইহাট  আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মোঃ মিজানুর রহমান চৌধুরী  মাহিম (সভাপতি, সাজেক থানা ছাত্রলীগ)  এর সভাপতিত্বে ও শুভ চৌধুরী’র সঞ্চালনায় দোয়া মাহফিল এবং  স্বরণ সভার অনুষ্ঠিত হয়।
উক্ত স্মরণ সভায় বক্তারা বলেন: আজকের এই দিনে মনে পড়ছে প্রাচীন চিনের প্রতিষ্ঠা মহামতি মাওসেতুঙ এর সেই অমরবাণী ” কিছু কিছু মৃত্যু আছে পাখির পালকের মতো হালকা, আবার কিছু কিছু মৃত্যু পর্বতের চেয়েও ভারি। আর তখন চিৎকার করে বলতে ইচ্ছে হয়,মানুষ মারা গেছে মানুষ”।
রুবেলও তেমনি রাঙ্গামাটি ছাত্রলীগের কাছে একটি পর্বতমালা:একটি হিমালয়ের মত।
এসময় এক এক করে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাজেক থানা আওয়ামী লীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন,  প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহি সংসদের উপ দপ্তর সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম খান শিমুল।
বক্তারা মরহুম রুবেল হোসেনের জীবনী তুলে ধরার পাশাপাশি তার পরকালীন জীবনের শান্তি কামনা করে এবং তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে।
স্মরণসভায় সাজেক থানা ছাত্রলীগের পক্ষ থেকে “মরহুম রুবেল স্মৃতি সংসদ” সামাজিক সংগঠনের ঘোষণা করা হয়, নব ঘোষিত স্মৃতি সংসদে সাজেক থানা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সাম্পাদক মোঃ জুয়েল ও সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন যৌথভাবে এক লক্ষ টাকা অনুদান দেন, এবং বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ১লক্ষ টাকা অনুদান দিবে বলে আশ্বস্ত করেন।
উক্ত স্মরণ সভায় উপস্থিত ছিলেন, প্রধান অতিথি জনাব, বৃষকেতু চাকমা, সাবেক চেয়ারম্যান রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও সভাপতি – বাাংলাদেশ আওয়ামীলীগ বাঘাইছড়ি উপজেলা। বিশেষ অতিথি মোঃ আলী হোসেন, সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ বাঘাইছড়ি উপজেলা, মোঃ গিয়াস উদ্দিন আল মামুন, সাধারণ সম্পাদক, বাাংলাদেশ আওয়ামীলীগ, বাঘাইছড়ি উপজেলা, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি  ছাত্রনেতা আবদুল জব্বার সুজন, সহ সভাপতি মোঃ ফোরকান আহমেদ নাফিস, সাধারণ সম্পাদক  প্রকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক অনুমং মারমা সহ বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগ ও সাজেক থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
 স্মরণ সভার শুরুতেই নেতাকর্মী’রা মরহুম  রুবেল হোসেনের কবর জিয়ারত  করেন, সভায় মরহুম রুবেল হোসেন স্মৃতি সংসদ এর পক্ষ থেকে  মাদ্রাসা ছাত্রদের মাঝে একটি পবিত্র  কোরআন শরিফ ও দুটি জায়নামাজ উপহার স্বরূপ প্রদান করেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

প্রাথমিকের অন্তর্বর্তীকালীন পাঠ পরিকল্পনায় যেসব নির্দেশনা

দীঘিনালায় খেলার মাঠে পাঁচতলা ভবন নির্মাণ 

দীঘিনালায় বসতঘর আগুনে পুড়ে ছাই

বাঘাইছড়ির দুরছড়ি বাজারে ভয়াবহ আগুনে ১২ দোকান ভস্মীভূত! অর্ধ কোটি টাকার ক্ষতি

নতুন ভবনের উদ্বোধন! কল্যাণ ফান্ডের অর্থ পেল সংগঠনের মৃত ৩ সদস্যের পরিবার

শান্তিপূর্ণভাবে ‘তালেবানের কাছে’ ক্ষমতা হস্তান্তর হবে- আফগান সরকার

দীঘিনালায় বুদ্ধ পূর্নিমা উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

খাগড়াছড়িতে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে সেনাবাহিনী

দীঘিনালায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ 

পাহাড়ের একমাত্র নারী ইউপি চেয়ারম্যান পার্থী মাহামুদা বেগম লাকী