ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২

২কোটি টাকা বকেয়া মাথায় নিয়ে দায়িত্ব নিলেন বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন

প্রতিবেদক
Admin
জুলাই ৩১, ২০২২ ৭:২৮ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি- রাঙ্গামাটির বাঘাইছড়ি  পৌরসভার তৃতীয় পৌর পরিষদের দায়িত্ব গ্রহন অনুষ্টান আজ ৩১ জুলাই পৌর কার্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন কালীন দায়িত্ব প্রাপ্ত পৌর প্রশাসক রুমানা আক্তার অনুষ্টানে ভার্চ‍্যুয়াললী সভাপতিত্ব করেন এবং পৌরসভার তৃতীয় পরিষদের নিকট দায়িত্ব হস্তান্তর করেন। দায়িত্ব গ্রহন করেছেন, নব নির্বাচিত পৌর মেয়র জমির হোসেন সহ সংরক্ষিত ও সাধারন আসনের কাউন্সিলরগণ। এসময় প্রধান অতিথি ছিলেন কাচালং সরকারী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ দেবপ্রসাদ দেওয়ান এবং বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‍্যান আব্দুল কাইয়ুম ও সাগরিকা চাকমা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন ও সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামূন, প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান. উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দানবীর চাকমা,পৌরসভার প্রাত্তন মেয়র নিজাম উদ্দিন বাবু ও উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন।
স্বাগত বক্তব‍্য রাখেন, পৌরসভার সাবেক প্রথম প্রশাসক নিজাম উদ্দিন বাবু। এছাড়াও বক্তব‍্য রেখেছেন, কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, বিশেষ অতিথিগণ, প্রধান অতিথি এবং নব নির্বাচিত ও দায়িত্ব প্রাপ্ত মেয়র জমির হোসেন সহ ভার্চ‍্যুয়াললি অংশগ্রহনকারী সভাপতি রুমানা আক্তার। নবনির্বাচিত মেয়র জমির হোসেন বলেন আমি দুইকোটি টাকা বকেয়া মাথায় নিয়ে পৌরসভার দায়িত্ব মাথায় নিচ্ছি, আপনাদের সকলের সহযোগীতায় এই বকেয়া পরিশোধ করে একটি আধুনিক পৌরসভা উপহার দেয়ার চেষ্টা করবো।
সভা শুরুর প্রাক্কালে নব নির্বাচিত মেয়র, কাউন্সিলরগণ, বিশেষ অতিথিগণ ও প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন, পৌর সভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ।  পরে দায়িত্ব গ্রহন শেষে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নতুন নগর পিতা মোঃ জমির হোসেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবারের মাঝে বাঘাইছড়ি কৃষক কল্যান সমিতির নগদ অর্থ সহায়তা

বাঘাইছড়িতে কাচালং সেতুর পাটাতন ভেঙ্গে পাথর বোঝাই ট্রাক খাদে! সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বাঘাইছড়িতে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দীঘিনালায় বুদ্ধ পূর্নিমা উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

সীতাকুণ্ডে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৪৯

বাঘাইছড়ি ছাত্রলীগের আহব্বায়ক সানির বিরুদ্ধে যত অভিযোগ

৮৫ আরোহী নিয়ে ফিলিপাইনে বিমান বিধ্বস্ত

বাঘাইছড়িতে মারিশ্যা জোনের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়াছড়িতে এনজিও বিষয়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বৈসাবী উৎসব উপলক্ষে প্রত্যাগত শান্তি বাহিনীর সদস্যদের মাঝে সেনাবাহিনীর নগদ অর্থ সহায়তা