ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটিতে আলোচনাসভা

প্রতিবেদক
Admin
জুন ২৩, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ

রাঙ্গামাটি প্রতিনিধি ::  বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটিতে দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ৯টায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনাসভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহমদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগ সাধারন সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রমূখ।
এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা বিনির্মানের যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকলকে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তারা।
এদিকে বিলাইছড়িতে আজ বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।


বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো এ উপলক্ষে দিনব্যাপী কর্মসুচি নিয়েছে। সকালে উপজেলা কম্পাউন্ডে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মুরালে আওয়ামীলীগের সভাপতি অভিলাষ তংচঙ্গ্যা ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের নেতৃত্বে নেতৃবৃন্দ শ্রদ্ধানঞ্জলী নিবেদন করে।
পরে উপজেলা আওয়ামী ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা সদরে বৃক্ষরোপন করা হয় ।

সর্বশেষ - অপরাধ