ঢাকাবুধবার , ২ জুন ২০২১

আমার নাম-ছবি দেখে বিভ্রান্ত হয়ে এসপিসি গ্রুপের সঙ্গে জড়াবেন না: স্ট্যাটাসে মাশরাফি

প্রতিবেদক
Admin
জুন ২, ২০২১ ১১:৩৮ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক :: ই-কমার্সের নামে প্রতারণা ও এমএলএম ব্যবসার বিষয়টি জানতে পেরে এসপিসি ওয়ার্ল্ড লিমিটেড নামের এক মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) কোম্পানির শুভেচ্ছা দূত থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।

চার সেকেন্ডের পাঁচটি বিজ্ঞাপন দেখলেই অর্থাৎ মাত্র ২০ সেকেন্ড সময় ব্যয় করলেই আয় হবে ১০ টাকা। এর জন্য দরকার হবে প্লে-স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করা আর কোম্পানিকে আইডি খুলতে দিতে হবে মাত্র ১২০০ টাকা। সেই টাকাও আবার উঠে আসবে ৬০ দিনে।

এমনই চটকদার মোড়কের আড়ালে এমএলএম এর ফাঁদ পাতা প্রতিষ্ঠান ‘এসপিসি গ্রুপ’ এর সঙ্গে চলতি বছরের এপ্রিল মাসে ‘শুভেচ্ছা দূত’ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাশরাফি।

চুক্তি অনুযায়ী কোম্পানিটি তাদের পণ্যের প্রচারে দেশের এই ক্রিকেট আইকনের ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে প্রতিষ্ঠানটি। কিন্তু চুক্তির দুই মাস যেতে না যেতেই তা বাতিলের ঘোষণা দিলেন মাশরাফি নিজেই।

এ বিষয়ে নিজের ফেসবুক পেজে মঙ্গলবার (১ জুন) গভীর রাতে একটি স্ট্যাটাস দিয়ে দেশবাসীকে সর্তক করেছেন মাশরাফি।

তিনি লিখেছেন, ‘গত এপ্রিলে আমি ‘SPC GROUP’ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম। তাদের সঙ্গে আমার চুক্তি ছিল, ‘শুভেচ্ছা দূত’ হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে। বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে। কিন্তু সম্প্রতি আমি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারণা আমাকে দেওয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন তা নয়। ’

‘দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যেই আমি তাদেরকে উকিল নোটিশ পাঠিয়েছি, আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনি প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি। আমি সবাইকে অনুরোধ করবো, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে। ’

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

খাগড়াছড়িতে পাহাড়ের খাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বাঘাইছড়িতে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ অবৈধ সেগুন কাঠ জব্দ

বাঘাইছড়িতে খামারে কুকুরের আক্রমণে ৬ ভেড়ার মৃত্যু

দীঘিনালা থানা বাজারে অগ্নিকাণ্ড! সাত ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি 

দিঘিনালায় সেনাঅভিযানে মাদকদ্রব্য উদ্ধার! আটক ১

দিঘিনালায় সেনাঅভিযানে মাদকদ্রব্য উদ্ধার! আটক ১

নিখিল কুমার চাকমাকে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ

৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে পার্বত্য চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নে দ্রুত রোডম্যাপ ঘোষণার দাবী

সাজেকে সড়ক দূর্ঘটনা ! জীপগাড়ী উল্টে নিহত-২

বাঘাইছড়ি হিসাব রক্ষণ কর্মকর্তার কার্যালয় যেন দূর্নীতির মহা আখড়া

গায়ে হলুদের অনুষ্ঠানে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বর!