ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১

খাগড়াছড়িতে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ কার্যক্রমের উদ্বোধন

প্রতিবেদক
Admin
জুলাই ১৯, ২০২১ ৭:২০ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:: করোনা সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে হাসপাতাল ভিত্তিক সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে খাগড়াছড়িতে। সোমবার (১৯ জুলাই ২০২১) সকাল ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের উদ্যোগে নিজ কার্যালয়ে এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি খাগড়াছড়ি সিভিল সার্জন ডা: নুপুর কান্তি দাসের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।

বক্তব্যে সিভিল সার্জন বলেন, খাগড়াছড়িতে করোনা প্রতিরোধে সর্বাত্মক ভাবে চেষ্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি আক্রান্তদের পরিবারের সদস্যের মত করে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে তুলছেন কর্তব্যরত চিকিৎসকরা।

করোনার প্রতিরোধে শুরু থেকেই খাগড়াছড়ি জেলা পরিষদসহ স্থানীয় ভাবে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সকল চাহিদা মেটাতে সহায়তা
ও হাসপাতালে সুরক্ষা সামগ্রী প্রদান করায় খাগড়াছড়ি সিভিল সার্জন ধন্যবাদ জানান জেলা পরিষদ চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের। এতে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী, রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি মো. শানে আলম, ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার,সহকারী সিভিল সার্জন ডা.মিটন চাকমা,প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া,খাগড়াছড়ি সদর

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ^জিত রায় দাশসহ ইউনিটের অন্যান্য কর্মকর্তারা অংশ নেয়। পরে প্রধান অতিথি ৩ হাজার সার্জিকেল মাস্ক, ২৫০ পিস গøাবস,৫০ পিস এপ্রনসহ ৮ ধরণের প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী সুরক্ষা সামগ্রী তুলে দেন খাগড়াছড়ি সিভিল সার্জনের হাতে। এছাড়াও করোনায় আক্রান্ত রোগিদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মংসুইপ্রু চৌধুরী অপু।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সাজেকে যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফ,র দুই সদস্য আটক

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমি সহ গৃহ হস্তান্তর

রাঙ্গামাটিতে সেনা অভিযানে বিপুল পরিমান অস্ত্র, গােলাবারুদসহ সন্ত্রাসী আটক

বাঘাইছড়ি পৌর নির্বাচনে নৌকার মাঝি জমির হোসেন

İş və işçi axtaranların portal

İş və işçi axtaranların portal

শান্তিচুক্তির সফলতা ও মরহুম রুবেল’র সৃতি স্বরণে “বাঘাইহাট সম্প্রীতি টুর্নামেন্ট ২০২১ শুভ উদ্বোধন

ধার দেওয়া টাকা চাওয়ায় মাটিরাঙ্গায় খুন হলো বাশার! ২হত্যাকারী আটক

সাজেক মিজোরাম সিমান্তে  বিপুল ভারতীয় রুপি অস্ত্র গোলাবারুদ সহ আটক-৫

দীঘিনালায় মহিলা আওয়ামীলীগের মতবিনিময় সভা 

ইউপিডিএফ সদস্য হত্যার প্রতিবাদে খাগড়াছড়ির পাঁচ উপজেলায় বুধবার সড়ক অবরোধ