ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১

দীঘিনালা জোনের উদ্যোগে চিকিৎসা সহায়তা বিতরণ 

প্রতিবেদক
Admin
জুন ৩০, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি দীঘিনালা দীঘিনালা জোনের উদ্যোগে একজনকে চিকিৎসা সহায়তা বিতরণ করা হয়েছে|
 বুধবার অসুস্থ সোহেল চাকমা(৩২) স্বামী শুদ্ধ রঞ্জন চাকমার হাতে  চিকিৎসা সহায়তা তুলে দেন, দীঘিনালা জোন অধিনায়কের পক্ষে জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন সিয়াম আহমেদ|
সোহেল চাকমা উপজেলার ৩নং কবাখালী ইউনিয়নের আওতাধীন নারিকেল বাগান এলাকার ত্তদ্ধ রঞ্জন চাকমার স্ত্রী| এসময় তার হাতে নগদ ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়|
উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্য সহযোগিতা পেয়ে সোহেল চাকমার স্বামীঃ শুদ্ধ রঞ্জন চাকমা  জানান, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সবসময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা, কর্মসংস্থার ব্যবস্থা এবং দরিদ্র পরিবারের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিয়ে পাহাড়ী এবং বাঙালি পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন।
বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমার কৃতজ্ঞতা পোষণ করছি আমার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে আমি অত্যন্ত খুশি এবং আনন্দিত।
দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়িও বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে  এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
উল্লেখ্য গত ১৪ ফেব্রুআরি/২১  তারিখে সড়ক দুর্ঘটনায় বাম হাতের হাড় ভাঙা রোগে আক্রান্ত এবং বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়েছেন। উক্ত ব্যক্তি একজন দিনমজুরি এবং দারিদ্রতায় জীবন যাপন করে আসছে। এমতাবস্থায়বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে দীঘিনালা জোন অসহায় হতদরিদ্র পাহাড়ী পরিবারের পাশে এসে দাঁড়ান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত