ঢাকাশুক্রবার , ৬ মে ২০২২

বর্ডার গার্ড পাবলিক স্কুলের কৃতি শিক্ষার্থী ৪০তম বিসিএস’এ সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা

প্রতিবেদক
Admin
মে ৬, ২০২২ ৭:২০ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি- রাংগামাটির বাঘাইছড়ি উপজেলায় কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের পুরস্কার বিতরন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।
দুর্গম পাহাড়ি এলাকায় উন্নত শিক্ষা বিস্তারের লক্ষে তৎকালীন বিডিআর ২৫রাইফেল ব্যাটালিয়ন অধিনায়ক লেঃকর্নেল তপন মিত্র চৌধুরী ১৯৯৯সালে প্রতিষ্ঠা করেন। উক্ত প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সহিত শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটি ২০১৯সালে তিন পার্বত্য জেলা এবং রাংগামাটি জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পায়।উক্ত প্রতিষ্ঠান থেকে ২৭জন বাংলাদেশের বিভিন্ন জেলায় দেশ সেবায় নিয়োজিত রয়েছে তাদের মধ্যে থেকে অত্র প্রতিষ্ঠানের প্রথম শিক্ষার্থী ৪০তম বিসিএস এ সুপারিশ প্রাপ্ত জিয়াউল হক সৌরভ এবং ফেনী গার্লস কলেজে সুযোগ পাওয়ায় ঐশ্বর্য চাকমাকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
২০১৯ স্থলে ২৩জন শিক্ষার্থী পরিক্ষা দিয়ে ২৩ এ প্লাস পাওয়ায় তাদের কে ক্রেষ্ট প্রদান এবং কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ নারী ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।
৬মে শুক্রবার সকাল ১১টায় কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুল মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের প্রিন্সিপাল তাহমিনা আহমেদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের চেয়ারম্যান ও মারিশ্যা ২৭বিজিবি জোন অধিনায়ক লেঃকর্নেল মোঃআনোয়ার হোসেন ভুঁইয়া পিএসসি।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাইয়ুম, বাঘাইছড়ি প্রেস ক্লাব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন,কাচালং বর্ডারগার্ড পাবলিক স্কুলের কোঅরডিনেটর শিক্ষানুরাগী সদস্য  ও কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম,  কাউন্সিলর বাহার উদ্দিন ছাত্র/ছাত্রী ও অবিভাবকগন।

সর্বশেষ - অপরাধ