ঢাকারবিবার , ২৯ মে ২০২২

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টে ২০২২-চ্যাম্পিয়ন মাচালং একাদশ

প্রতিবেদক
Admin
মে ২৯, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি: রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাঘাইহাট জোন কাপ ২০২২ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর ম্যাচে হাড্ডা হাড্ডি লড়াই করে মাচালং একাদশ ৩-১ গোলে রুবেল সৃতিসংসদকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করে। রবিবার দুপুর ৩টায় বাঘাইহাট জোন সদর মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন কমান্ডার লে.ক. মুনতাসির রহমান চৌধুরী,পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের ভারপ্রাপ্ত  উপ-অধিনায়ক ক্যাপ্টেন রাজ্জাক, সাজেক ইউ.পি চেয়ারম্যান অতুলাল চাকমা,বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানোজ্যোতি চাকমা, সাজেক থানা আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক মোঃ জুয়েল, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম প্রমুখ।

এসময় প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সবার উপরে দেশ এ কথাটি মাথায় রেখে সেনাবাহিনী পার্বত্য এলাকার মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। বিনোদনের অংশ হিসেবে সেনাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে। আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ  ৩০হাজার টাকা এবং রানার্স আপ দলকে ট্রফি ও নগদ ২০হাজার টাকা তুলেদেন প্রধান অতিথি।

টুর্নামেন্টে সেরা খেলোয়ার হিসেবে নির্বাচিত হয় মাচালং একাদশের অনিক চাকমা এবং টুর্নামেন্ট সেরা গোল রক্ষক হিসেবে নির্বাচিত হয় রুবেল সুতিসংসদের গোল রক্ষক সাগর

ফাইনাল খেলাটি উপভোগ করতে জোন সদর মাঠে জড়ো হয় সাজেক এলাকায় বসবাসরত হাজার হাজার পাহাড়ী-বাঙ্গালীর সর্বস্তরের জনগণ, এসময় জোন সদর মাঠটি রুপ নেয় পাহাড়ি-বাঙ্গালীর মিলন মেলায়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

দীঘিনালায় বাবার বিরুদ্ধে চার কন্যার সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে শ্রমিকলীগের মে দিবস উদযাপন

সাজেকে বন্যা দূর্গত পরিবারের মাঝে বিজিবির ত্রান সামগ্রী ও ঔষধ বিতরণ

রাঙ্গামাটিতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রান বিতরণ

রাঙ্গামাটিতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রান বিতরণ

ধর্ষণ ধামাচাপা দিতে গৃহবধূ সবিতা হত্যাকান্ড! হত্যাকারীর স্বীকারোক্তি

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদ  দীঘিনালায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দীঘিনালায় এক যুবকের লাশ উদ্ধার 

বাঘাইছড়িতে পিসিপি নেতা আটকের প্রতিবাদে ইউপিডিএফের আধাবেলা হরতাল চলছে

কাউখালীতে জাতীয় যুব দিবসে বৃক্ষরোপণ বাস্তবায়ন জীবন’র কর্মসূচি

বাঘাইছড়িতে নতুন করে প্রস্তুত ৮০ টি ঘর ২২ মার্চ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী