ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২

বান্দরবানে সেনাবাহিনীর সাথে জেএসএস’র গোলাগুলি! সেনা সদস্যসহ নিহত ৪! গুলিবিদ্ধ ১, বিপুল অস্ত্র উদ্ধার

প্রতিবেদক
Admin
ফেব্রুয়ারি ৩, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ  বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ি অঞ্চলে সেনাবাহিনীর সাথে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলি- সেনা সদস্যসহ ৪ জন নিহত ও ১ জন আহত।

গতকাল ০২ ফেব্রুয়ারি তারিখ আনুমানিক রাত ১০:৩০ ঘটিকায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল এর সাথে সন্তু লারমা সমর্থিত জেএসএস মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় সেনাবাহিনীর একজন সিনিয়র ওয়ারেন্ট অফিসার সহ তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত এবং একজন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

জেএসএস সন্ত্রাসীদের একটি দল রুমা উপজেলার বথিপাড়া এলাকায় চাঁদাবাজি জন্য আগমন করবে এমন তথ্যের ভিত্তিতে রাইং খিয়াং লেক আর্মি ক্যাম্প হতে সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবের নেতৃত্বে একটি টহল দল বথি পাড়ার উদ্দেশ্যে গমন করেন। রাত আনুমানিক সাড়ে ১০টায় টহল দলটি উক্ত এলাকায় পৌঁছালে পাড়ার নিকটস্থ একটি জুম ঘর থেকে সন্ত্রাসীরা অতর্কিত গুলি বর্ষণ করে। জবাবে সেনা টহল দলের সাহসী পাল্টা হামলায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস মূল দলের তিনজন(৩) সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। এ সময় পলায়নপর সন্ত্রাসীদের এলোপাথারি গুলিতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে টহল কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ঘটনাস্থলেই শাহাদাত বরণ করেন এবং সৈনিক ফিরোজ নামে এক জন সেনাসদস্য ডান পায়ে গুলিবিদ্ধ হন। আহত সেনা সদস্যকে আজ সকালে রুমা হতে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে।

উক্ত অভিযানে সেনা টহল দল কর্তৃক সন্ত্রাসীদের ব্যবহৃত ১ টি এসএমজি, ২৭৫ রাউন্ড তাজা গুলি, ৩ টি এম্যোনিশন ম্যাগাজিন, ৩ টি গাদা বন্দুক, গাদা বন্দুকের ৫ রাউন্ড গুলি, ৪ জোড়া ইউনিফর্ম এবং চাঁদাবাজির নগদ ৫২৯০০.০০ টাকা উদ্ধার করা হয়। বর্তমানে সেনা টহল দল উক্ত এলাকায় ব্যাপক তল্লাশী জারি রেখেছে এবং স্থানীয় ব্যক্তিবর্গের নিরাপত্তা নিশ্চিত করছে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

দীঘিনালায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বীজ ও সার বিতরণ 

খাগড়াছড়িতে শেখ কামাল এর জন্মবার্ষিকী উদযাপন

দীঘিনালায় ইউপিডিএফ’র পরিচালক অস্ত্রসহ আটকের পর মৃত্যু ! অস্ত্র গুলি উদ্ধার ! ইউপিডিএফ’র নিন্দা

এরশাদ সরকারের সাবেক মন্ত্রী বিনয় কুমার দেওয়ানের মৃত্যু

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা প্রদান

খাগড়াছড়িতে শতাধিক পরিবারের বিশুদ্ধ পানির স্বপ্নযাত্রা সেনাবাহিনী

দীঘিনালায় রেড ক্রিসেন্টে’র সুরক্ষা সরঞ্জাম বিতরণ

বাঘাইছড়িতে পুলিশের পক্ষ থেকে ঘর উপহার পেলেন প্রতিভা রাণী চাকমা

বাঘাইছড়ির দুরছড়ি বাজারে ভয়াবহ আগুনে ১২ দোকান ভস্মীভূত! অর্ধ কোটি টাকার ক্ষতি

খাগড়াছড়িতে থানা ও অন্যান্য ৫ ভবন উদ্বোধন করবেন পুলিশ প্রধান