ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩

সাজেকে নৌকার প্রচার গাড়ীতে হামলা! মাইক ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা

প্রতিবেদক
admin.
ডিসেম্বর ২২, ২০২৩ ১০:১৬ পূর্বাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি – রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দু’পাতা ছড়া এলাকায় ২৯৯নং রাঙ্গামাটি আসনের আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য পার্থী দীপংকর তালুকদার এর প্রচারের গাড়ীতে হামলা চালিয়ে মাইক ভাংচুর ও গাড়ীর চাবি, স্পিকার, ব্যাটারী ও চালকের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত পাহাড়ী দুর্বিত্তরা।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে সাজেকের গঙ্গারাম বাজার থেকে প্রচার শেষে উপজেলা সদরে ফেরার পথে দু’পাতা ছড়া এলাকায় প্রচার কাজে নিয়োজিত সিএনজি থামিয়ে ড্রাইভার অলিউল্লা ও প্রচারম্যান পৌর ছাত্রলীগের সদস্য আশিকুর রহমানকে মারধর করে মোবাইল ফোন ও মাইক ব্যাটারী এবং স্পিকার ছিনিয়ে নিয়ে যায়।

সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিত্যক্ত সিএনজি ও মারধরের শিকার দুইজনে উদ্ধার করে নিয়ে আসে। পরে স্থানীয় মেম্বার দয়াধন চাকমার মাধ্যমে সিএনজির চাবি উদ্ধার করতে পারলেও এখন প্রচারের মাইক ব্যাটারী স্পিকার উদ্ধার করতে পারেনি পুলিশ।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন আপনারা জানেন পাহাড়ে নির্বাচনের মাঠে আঞ্চলিক দলের কোন পার্থী নির্বাচনে অংশ নেয়নি বাকী আরো দুজন স্বতন্ত্র পার্থী রয়েছে তারাও নিয়মিত প্রচার কাজ চালাচ্ছে কিন্তু আমাদের দলীয় প্রার্থীর প্রচারণায় এই ধরনের হামলা কেন কারা কি উদ্দেশ্য করেছে আমাদের জানা নেই। আগামীকাল নির্বাচন নিয়ে বিশেষ মতবিনিময় সভা হবে সেখানে জেলা প্রশাসাসক, পুলিশ সুপার সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন সেখানে আমরা বিষয়টি অভিযোগ আকারে তুলে ধরবো।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসান খান বলেন বিষয়টি আমি শুনেছি । আমার সংবাদ পাওয়ার পরপরই মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাহাড়ী এলাকা ও রাত হয়ে যাওয়ায় এখনো কোন হদিশ মেলেনি।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সাজেকে ডায়রিয়া আক্রান্তদের মাঝে সেনা ও বিমান বাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসনের সম্মিলিত চিকিৎসা অব্যাহত

রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ড.মানিক লাল দেওয়ান এর মৃত্যু

বাঘাইছড়িতে চাঁদের গাড়ী উল্টে নিহত ১ আহত ৩

দীঘিনালায় ১৪ টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ! স্বাচ্ছন্দ্যে চলছে পাঠদান

বাঘাইহাটে শীতার্তদের মধ্যে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ

বাঘাইছড়িতে দূর্যোগ বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাঙ্গামাটির ১২টি ইউনিয়ন পরিষদের(ইউপি) ভোট গ্রহণ ১১নভেম্বর

দীঘিনালায় মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ

“শান্তির পাহাড়ে ঠাঁই নেই সন্ত্রাসীদের” ব্রি. জেনারেল জাহাঙ্গীর

দীঘিনালায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই