ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩

সাজেকে শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
admin.
ডিসেম্বর ৩১, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি :: রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি  উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। দুস্থ অসহায় পরিবারবর্গ মানুষের কষ্ট লাঘবের জন্য বাঘাইহাট সেনা জোন এই উদ্যোগ নেয়।

রবিবার (৩১ ডিসেম্বর ) সকালে সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম হতে আগত দরিদ্র ও দুস্থ পাহাড়ী ও বাঙ্গালী পরিবারের মাঝে শতাধিক জনসাধারণের মাঝে বাঘাইহাট জোনের প্রশিক্ষন মাঠে শীতবস্ত্র  বিতরণ করেন লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান, পিএসসি, অধিনায়ক ৬-ইস্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার।

আরোও উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক,পিএসসি, ৩৬নং সাজেকে ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, সংরক্ষিত মহিলা মেম্বার রিপিকা চাকমা, সংরক্ষিত মহিলা মেম্বার সুমিতা রানী চাকমা,বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু বেতিক্রম  রাতের সময় অধিক কনকনে শীত পড়ে তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর জনসাধারণের পাশে থাকার জন্য ও এই তীব্র শীতে যেন কেউ কষ্টে না থাকে সেই চিন্তা চেতনা থেকে এই ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ  মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

বাঘাইছড়িতে পুকুরে ডুবে চতুর্থ শ্রেণীর ছাত্রের মৃত্যু

দীঘিনালায় ৪০ মেট্টিক টন ড্রাগন ফল উৎপাদনের লক্ষ্যমাত্রা 

সাজেকে সেচ্ছায় শান্তি চুক্তির ২৪তম বর্ষপূর্তি উদযাপন! মিথ্যা তথ্যে জনমনে বিভ্রান্তি

মহালছড়িতে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী পেল কর্মহীন ৭শ পরিবার

সাজেকে চাঁদের গাড়ী উল্টে ৮ পর্যটক আহত

সাজেক পর্যটন এলাকা থেকে ইয়াবা সহ  এক যুবককে আটক করেছে সেনাবাহিনী

মুজিববর্ষে ভূমিসহ ঘর পাচ্ছে আরও ৫৩৩৪০ পরিবার

সাজেকে যৌথ অভিযানে ইউপিডিএফ’র চাঁদা কালেক্টর আটক

বান্দরবানে সেনাবাহিনীর সাথে জেএসএস’র গোলাগুলি! সেনা সদস্যসহ নিহত ৪! গুলিবিদ্ধ ১, বিপুল অস্ত্র উদ্ধার

সাজেকে চুলার আগুনে জেসমিন চাকমার স্বপ্ন পুড়ে ছাই