ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩

খাগড়াছড়িতে আঞ্চলিক সংগঠনের দুই বহিস্কৃত নেতাকে গুলি করে হত্যা

প্রতিবেদক
Admin
জুলাই ২৬, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে আঞ্চলিক সংগঠনের দুই বহিস্কৃত নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হচ্ছে-আলোপম চাকমা (৪৭) ও প্রীতিময় চাকমা ওরফে তজিম (৪৬)।

বুধবার (২৬ জুলাই ২০২৩) সকালে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার জার্মপ্লাজম এলাকায় সড়কের পাশ থেকে তাদের গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করা হয়।
নিহত আলোপম চাকমা খাগড়াছড়ির পানখাইয়া পাড়া মধুপুর এলাকার বাসিন্দা রজনীকান্ত চাকমার ছেলে এবং প্রীতিময় চাকমা ওরফে তজিম দীঘিনালার পাবলাখালী কৃপাপুরের বাসিন্দা জ্ঞানময় চাকমার ছেলে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি মো: জাকারিয়া জানান, সকালে খবর পেয়ে জার্মপ্লাজম এলাকা থেকে দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল করে ময়না তদন্তের প্রক্রিয়া চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

মাটিরাঙ্গার ২নং ওয়ার্ড মেম্বার শান্তিময় ত্রিপুরা জানান, স্থানীরা সকালে লাশ দেখে আমাকে জানালে আমি প্রশাসনকে খবর দেয়। তবে এরা কারা এবিষয় কিছুই জানা যায়নি বলে তিনি জানান।

নিহতদের মধ্যে প্রীতিময় চাকমা ওরফে তজিম ও আলোপম চাকমা পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক এর রাজনীতির সাথে জড়িত থাকার তথ্য পাওয়া গেলেও তার সত্যতা স্বীকার করছেনা কোন সংগঠন।

একটি সূত্র জানায়, অর্থ বিভাগে দায়িত্বে থাকা কালীন অনিয়ম- দুর্নীতির দায়ে প্রীতিময় চাকমা ওরফে তজিম ও আলোপম চাকমা নারী কেলেঙ্কারীসহ একাধিক অনিয়মের অভিযোগে একটি আঞ্চলিক সংগঠন থেকে বহিস্কার হয়।
তবে এ ঘটনায় সাথে কারা জড়িত তা নিশ্চিত হওয়া যায়নি।

ধারনা করা হচ্ছে সংগঠনের অভ্যান্তরীণ বিষয় নিয়ে ষড়যন্ত্র জড়িত থঅকায় হত্যাকান্ডের এঘটনা ঘটতে পারে। তবে এ বিষয়ে কোন সংগঠনের বক্তব্য পাওয়া যায়নি।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ পূর্তি উপলক্ষে দীঘিনালায় শোভাযাত্রা 

মাটিরাঙ্গায় র‍্যাব’র অভিযানে অস্ত্রসহ যুবক আটক

রাঙ্গামাটি শহরের বর্জ্য অপসারনে পৌর এলাকায় ডাস্টবিন বিতরণ শুরু

“শান্তির পাহাড়ে ঠাঁই নেই সন্ত্রাসীদের” ব্রি. জেনারেল জাহাঙ্গীর

খাগড়াছড়িতে থানা ও অন্যান্য ৫ ভবন উদ্বোধন করবেন পুলিশ প্রধান

রাঙ্গামাটিতে ৮২ হাজার অধিক শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

রাঙ্গামাটি শহরে দুটি শপিং মলে যুবলীগের করোনা প্রতিরোধক বুথ স্থাপন

মেধার জোরেই মেডিকেলে ভর্তির সুযোগ পেল পারভীন

এসএস ফাউন্ডশেনের ঈদ উপহার পেল শতাধিক পরিবার

ওয়াসিম আকরামকে নিয়ে বিরাট কোহলির মন্তব্য ভাইরাল