ঢাকাসোমবার , ১৬ মে ২০২২

খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন

প্রতিবেদক
Admin
মে ১৬, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:: ক্রীড়াঙ্গন জীবনের প্রশান্তিকে আরো সুদৃঢ় করে মন্তব্য করে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন, পিএসসি বলেছেন,পার্বত্য চট্টগ্রামে খেলাদুলাকে আরো এগিয়ে নিতে হবে। ক্রীড়াঙ্গন যুব সমাজকে অপরাধমুলক কর্মকান্ড থেকে দুরে রাখার পাশাপাশি মন উৎফুল্ল ও শরীর গঠনে সহায়ক ভূমিকা রাখে।

সোমবার (১৬ মে ২০২২) সকালে খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি জোন কর্তৃক আয়োজিত জোন কাপ ফুটবল
টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। এতে মেজর মো. রিয়াজুল ইসলাম,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা বিশেষ অতিথি হিসেবে অংশ নেন।

সম্প্রীতি ও উন্নয়ন প্রতিপাদ্যে আয়োজিত জোন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লে. কর্নেল মো. সাইফুল ইসলাম আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে স্থানীয় জনগোষ্ঠী ক্রীড়াপ্রেমী। তাদের বিভিন্ন খেলাধুলা ও সামাজিক কর্মকান্ডের বাংলাদেশ সেনাবাহিনী সব সময় পাশে আছে এবং পাহাড়ে শান্তি,সম্প্রীতি উন্নয়ন ও জন নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ সেনাবাহিনী বদ্ধপরিকর বলে মন্তব্য করেন।

উদ্বোধনী খেলায় ঠাকুরছড়া জাগরণ ক্লাব ও সায়ারে স্পোর্টিং ক্লাব অংশ নেয়। এতে খেলার প্রথম আর্ধে সকাল ৯টা ১৬ প্রায় ঠাকুরছড়া জাগরণ ক্লাব ও দ্বিতীয় আর্ধে আরো ২টিসহ মোট ৩ গোল করে ঠাকুরছড়া জাগরণ ক্লাব খেলোয়ারা। বিপরীত দল সায়ারে স্পোর্টিং ক্লাব ১ গোল দিলে অবশেষে ঠাকুরছড়া জাগরণ ক্লাব এর কাছে ৩-১ গোলে পরাজিত হয় সায়ারে স্পোর্টং ক্লাব। এই টুর্নামেন্ট এর মাধ্যমে বাছাই শেষে অংশগ্রহণকারীরা রিজিয়ন কাপ ফুটবল-২০২২ এর অনুষ্ঠিত খেলায় অংশ নেবেন বলে জানা যায়।

এ’ টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করেছে। এতে ঠাকুর ছড়া জাগরণ ক্লাব,সায়ারে ক্লাব,ফুরুংনি সাল ক্লাব,শালবন আনসার ও ভিডিপি ক্লাব, ভাইবোনছড়া যুব সংঘ, পার্বত্য ফুটবল ক্লাব,সূর্য শিখা ক্লাব,খাগড়াছড়ি ফুটবল একাডেমির অংশ গ্রহনে প্রতিদিন সকাল ও বিকেলে দুটি পর্বে খেলা অনুষ্ঠিত হবে বলে চলবে বলে সূত্র জানায়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

মহালছড়িতে বর্ণাঢ্য আয়োজনে শান্তিচুক্তির ২৪তম দিবস উদযাপন

সাজেকে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইউপিডিএফ’র ত্রাণ ও নগদ অর্থ সহায়তা

দীঘিনালা জোনের উদ্যোগে চিকিৎসা সহায়তা বিতরণ 

সেতু ‍ঝুকিতে পারাপার

বাঘাইছড়িতে একটি সেতুর অভাবে দূর্ভোগে হাজারো মানুষ ! জীবন ঝুঁকি নিয়ে যাতায়ত

বাঘাইছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফ’র চীফ কালেক্টর আটক

বাঘাইছড়িতে আওয়ামীলীগের ইফতার মাহফিল

তালেবান ২০০১ থেকে ২০২১: যেভাবে কাবুল পুনরুদ্ধার করল !

সাজেকে হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

বাঘাইছড়িতে ২৫তম শান্তি চুক্তি স্বাক্ষর দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে সেনাবাহিনী

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ৫৫ লক্ষাধিক নগদ টাকা বিতরন