ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২

পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ

প্রতিবেদক
Admin
আগস্ট ১০, ২০২২ ১১:৪২ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে খাগড়াছড়িতে শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট-২০২২ বিতরণ করা হয়েছে। বুধবার (১০ আগষ্ট ২০২২) সকালে খাগড়াছড়ি ক্যান্ট: পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উৎসব মুখোর পরিবেশে বীর মুক্তিযোদ্ধা মং রাজা,মংপ্রু সেইন বাহাদুর এর নামানুসারে এ শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিএসপি,এনডিসি,পিএসসির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যানও খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, খাগড়াছড়ি ডিজিএফআই এর শাখা অধিনায়ক কর্ণেল সরদার ইসতিয়াক আহমেদ,খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল সাইফুল ইসলাম,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,মং সার্কেল রাজা সাচিং প্রু চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে গণমান্য ব্যক্তিবর্গ প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দরা অংশ নেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন,পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনোনিবেশ,উৎসাহ-উদ্দিপনা যোগানো এবং পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির অক্ষুন্ন রাখতে নির্দশন সরূপ খাগড়াছড়ি রিজিয়ন এ ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও এতে জানান রিজিয়ন কর্তৃপক্ষ। পরে একে একে ১১০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সাজেকে ডায়রিয়া আক্রান্তদের মাঝে ৫৪বিজিবি’র বাঘাইহাট ব্যাটালিয়নের চিকিৎসা সেবা প্রদান

খাগড়াছড়িতে ৫২টি মসজিদ ও এতিমখানায় জেলা পরিষদের নগদ অর্থ প্রদান

মুজিব বর্ষের উপহার বাঘাইছড়িতে স্বপ্নের জমি ও ঘর পেলেন ১৬০ পরিবার

রাঙ্গামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত দুই, আহত ২০

পানছড়িতে ইউপিডিএফ সংঘঠক গ্রেফতারের প্রতিবাদে সাজেকে বিক্ষোভ সমাবেশ

সাজেকে আগুনে পুড়ল পর্যটন’র ৬টি রিসোর্ট রেস্টুরেন্ট

দীঘিনালা ও বাঘাইছড়ি উপজেলাকে যুক্ত করেছে মেরুং হাজাছড়া ব্রীজ 

খাগড়াছড়িতে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও আনন্দ মিছিল

নিখিল কুমার চাকমাকে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ

খাগড়াছড়িতে হতদরিদ্র খাদিজার পাশে দাঁড়ালো ছাত্রলীগ নেতা