ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩

বাঘাইছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত! লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই — সুদর্শন চাকমা

প্রতিবেদক
Admin
জুলাই ৩১, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি -বাঘাইছড়িতে ৩১ জুলাই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলাযর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা বলেন,  লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার গুরুত্ব অপরিসীম, তার কোন বিকল্প নেই। এব্যাপারে শিক্ষক-অভিবাবকদের ভূমিকার প্রতিও তিনি বিশেষ গুরুত্বারোপ করেন এবং শিক্ষক-অভিবাবক ও মুরব্বীজনদের প্রয়োজনীয় সম্মান প্রদর্শনের জন্য খেলোয়াড় সহ উপস্হিত শিক্ষার্থীদের পরামর্শ দেন।
উপজেলা নির্বাহী অফিসার রুমানা অক্তারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ কাইয়ুম, সহকারি কমিশনার ভূমি মাহফুজুর রহমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা দীলিপ কুমার দাশ ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন সহ টুর্ণামেন্টের আয়োজক উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন। খেলায় বালিকাদলে শ্রেষ্ট খেলোয়ার ও শ্রেষ্ট গোল দাতা হিসেবে স্বর্ণা চাকমা ও বালক দলে শ্রেষ্ট খেলোয়াড় সাধনমণি চাকমা ও শ্রেষ্ট গোলদাতা  সম্ভান্ত চাকমা          মণোনীত হওয়ার গৌরব অর্জন করেছে।
অনুষ্টিত টুর্ণামেন্টে অন্যান্যের মধ্যে খেলায় সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ সহ স্হানীয় নেতৃবৃন্দ ও অসংখ্য ক্রীড়ামোদী দর্শক উপস্হিত ছিলেন।
ফাইনাল খেলায় বালক দলে কচুছড়ি সঃপ্রাঃবিকে ১-০ গোলে পরাজিত করে উলুছড়া সঃপ্রাঃবিদ্যালয় বিজয়ী হয়েছে। বালিকা দলে রুপালী সঃ প্রাঃবিঃকে ২-০ গোলে পরাজিত করে তুলাবান সঃপ্রাঃবিঃ বিজয়ী হয়েছে।
এবারের টুর্ণামেন্টে উপজেলা ও পৌরসভার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৮টি বালক-বালিকা দল অংশগ্ৰহন করেছে।
দিনব্যাপী খেলা পরিচালনা করেছেন, প্রধান রেফারী মোঃ মাসুম, সহকারী রেফারি মিধুন চাকমা ও ইব্রাহিম মিয়া।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

“জাতির পিতা বঙ্গবন্ধু অসহায় মানুষের পাশে দাড়ানোর স্বপ্ন দেখেছিলেন”-কুজেন্দ্র লাল ত্রিপুরা

দীঘিনালায় পিসিপি’র  থানা ও কলেজ শাখার কাউন্সিল অনুষ্ঠিত

বাঘাইছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফ’র চীফ কালেক্টর আটক

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

২৮ অক্টোবর ঘিরে উত্তাপ

দীঘিনালায় ইউপিডিএফ’র পরিচালক অস্ত্রসহ আটকের পর মৃত্যু ! অস্ত্র গুলি উদ্ধার ! ইউপিডিএফ’র নিন্দা

করোনায় দীঘিনালা উপজেলা বিএনপি সভাপতির ইন্তেকাল 

বাঘাইছড়িতে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত

বাঘাইছড়ি ছাত্রলীগের আহব্বায়ক সানির বিরুদ্ধে যত অভিযোগ

খাগড়াছড়িতে করোনা চিকিৎসা দিতে যুক্ত হচ্ছে ১৮ চিকিৎসক