ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১

মরহুম রুবেল সৃতি স্বরণে “বাঘাইহাট সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টে-২০২১” চ্যাম্পিয়ন মাচালং একাদশ

প্রতিবেদক
Admin
ডিসেম্বর ২, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে শান্তিচুক্তির ২৪তম সাক্ষর দিবস উদযাপন উপলক্ষে মরহুম রুবেল’র সৃতি স্বরণেবাঘাইহাট সম্প্রীতি টুর্নামেন্টে” (ক্রিকেট,ফুটবল, ব্যাটমিন্টন) 2021 ফুটবল টুরনামেন্ট’র ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর হাড্ডা হাড্ডি লড়াই করে রুবেল সৃতি সংসদকে ০১গোলে পরাজিত করে মাচালং একাদশ চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করে।  বৃহসপ্রতিবার দুপুর ৩টায় জোন সদর মাঠে ফাইনাল

খেলাটি অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে মরহুম মোঃ রুবেল সৃতি সংসদের সভাপতি মোঃ জুয়েল’রর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে.কর্নেল মুনতাসির রহমান চৌধুরী পিএসসি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মো. নুর উল্লাহ জুয়েল, সাজেক ইউ.পি চেয়ারম্যান নেলশন চাকমা, সাজেক ইউপির সাবেক চেয়ারম্যান অতুলাল চাকমা, মরহুম মোঃ রুবেল সৃতি সংসদ এর প্রধান উপদেষ্টা মোঃ আনোয়ার হোসেন, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, রিত বাবু চাকমা,জ্যোতিলাল চাকমা, প্রমুখ।

এসময় প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, অজকের দিনটি পার্বত্য চট্রগ্রামের জন্য একটি মহান দিন এইদিনে এই সমপ্রীতি ফুটবল টুর্নামেন্ট সকলের মাঝে সম্প্রীতি বৃদ্বি করবে এবং এলাকায় শান্তি  সম্প্রীতির মাধ্যমে উন্নয়ন দ্রুত বেগবান হবে। সম্প্রীতির উন্নয়নে বিনোদনের অংশ হিসেবে “রুবেল সৃতি সংসদ” এ টুর্নামেন্টের আয়োজন করেছে এজন্য এসংঘটনকে অভিনন্দন ও ধন্যবাদ জানান প্রধান অতিথি।

উক্ত টুর্নামেন্টের ফুটবল খেলায় ৮টি দল অংশ গ্রহন করে।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ ১৫হাজার টাকা এবং রানার্স আপ দলকে ট্রফি ও নগদ ০৮হাজার টাকা তুলেদেন প্রধান অতিথি।

ফাইনাল খেলাটি উপভোগ করতে সাজেক এলাকায় বসবাসরত হাজারের অধিক পাহাড়ী-বাঙ্গালী’র সর্বস্তরের জনগণ জড়ো হয় মাঠে। এসময় জোন সদর মাঠটি রুপ নেয় পাহাড়ি-বাঙ্গালীর মিলন মেলায়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সাজেকে দুই চাঁদের গাড়ী মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আহত-৯

দীঘিনালায় পাহাড়ী জনগোষ্ঠীর ঐতিহ্যবাহী প্রধান উৎসব বিঝু, বৈসুক  উদ্ধোধন 

রাঙ্গামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত দুই, আহত ২০

সরকারি চাকরিতে ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’ কোটা পুনর্বহালের দাবি

বাঘাইছড়িতে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নামাজে দূর হয় শারীরিক সমস্যা :মার্কিন গবেষণা

রাঙ্গামাটিতে শপথ অনুষ্ঠান শেষে চার ইউপি চেয়ারম্যান গ্রেফতার

খাগড়াছড়িতে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে সেনাবাহিনী

ঈদের আগে গণপরিবহন চালুর বিষয়ে ভাবছে সরকার

মহালছড়ি দরিদ্রের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা