ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১

রাঙ্গামাটিতে বসত-ভিটা বাঁচাতে প্রশাসনের সহযোগিতা চান অসাহায় পরিবার

প্রতিবেদক
Admin
জুলাই ১৬, ২০২১ ১১:২৭ অপরাহ্ণ

রাঙ্গামাটি প্রতিনিধি রাঙ্গামাটি শহরের পাবলিক হেলথ এলাকার সেকান্দর আলী তালুকদার নামের এক ব্যক্তি নিজের বসত-ভিটা বাঁচাতে প্রশাসনের সহযোগিতা চেয়ে চেয়ে হন্যে হয়ে ঘুরছেন।

শুক্রবার রাঙ্গামাটির কাঠালতীতে এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা এ কথা জানিয়েছেন । রাঙ্গামাটির ৭১টেলিভিশনের জেলা প্রতিনিধির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে সেকান্দর আলী অভিযোগ করে বলেন, পাবলিক হেলথ এলাকায় তার নিজ নামের বসত-ভিটা নিয়ে ষড়যন্ত্র লিপ্ত রযেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের স্পিটবোটের এক চালক ও তার কযেকজন সাঙ্গ ।
ভুক্তভোগী সেকান্দর আলী আরও বলেন, উক্ত বসত-ভিটা ছেড়ে দিতে তারা তাকে নানান হুমকি দিচ্ছে। তিনি তাদের সন্ত্রাসীমূলক কার্যক্রমে তটস্থ। একদিকে স্ত্রী-মেয়ে নিয়ে জীবনের মায়া অন্যদিকে নিজ বসত-ভিটা বাঁচানো।
সেকান্দর আলী জানান, দখলবাজ চক্রটি থেকে বাঁচতে তিনি চলতি বছরের ২৭মে জেলা প্রশাসক, রাঙ্গামাটি পৌরসভার মেয়র এবং কোতয়ালী থানায় অভিযোগ করেন। ৭জুন রাঙ্গামাটির আদালতে তাদের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের এবং ২৯জুন জোন কমান্ডার বরাবর অভিযোগ জানায়। চক্রটি তারপরও আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লেগে আছে। তাই সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার আবেদন এই দখলবাজ কুচক্রি মহল থেকে তিনি এবং তার পার্শবর্তী পরিবারকে বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সেকান্দর আলী তালুকদারে স্ত্রী নুর নাহার, তার মেয়ে রেহেনা আক্তার, খানেকা বেগম চৌধুরী এবং রেজিয়া বেগম।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত