ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২

সাজেকে রিসোর্ট মালিকদের সাথে বাঘাইহাট জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
Admin
জুলাই ২৭, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ – রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে রিসোর্ট মালিকদের সাথে বাঘাইহাট ৬ইস্ট বেঙ্গল রেজিমেন্টের জোন কমান্ডার এর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বুধবার ২৭ জুলাই দুপুরের দিকে সাজেক পর্যটন এলাকার ত্রিপুরা ক্লাবে রিসোর্ট মালিক সমিতির উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। এসময় আরো উপস্থিত ছিলেন মেজর সাদিক, সাবজোন কমান্ডার, মাসালং সাবজোন, লাল থাংগা লুসাই, হেডম্যান, রুইলুই পাড়া, ওসি, সাজেক থানা, চাইথোয়াই অং চৌধুরী জয়, সহ সভাপতি, রিসোর্ট মালিক সমিতি অব সাজেক, সকল রিসোর্টের মালিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রিসোর্ট মালিক সমিতির কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।

উক্ত সভায় সাজেক পর্যটন এলাকার বিভিন্ন সমস্যা রিসোর্ট মালিকগন তুলে ধরেন এবং এসব সমস্যা সমাধানে করনীয় সম্পর্কে জোন কমান্ডার মহোদয় তার মূল্যবান দিক নির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি আরো বলেন যে, বংগবন্ধুর স্বপ্নের এই সোনার বাংলায় সাজেক হলো একটি সোনার টুকরো। এই সোনার টুকরোর রক্ষনাবেক্ষন করার দ্বায়িত্ব আপনাদের। সবার সন্মিলিত প্রচেষ্টায় সাজেক পর্যটন এলাকার সুনাম অক্ষুন্ন রাখতে হবে।

অপরদিকে রুইলুই পাড়া ত্রিপুরা ক্লাবে বেলা ২টার দিকে সাজেক পর্যটন এলাকার বিভিন্ন রেস্টুরেন্ট, দোকান ও ভাসমান দোকান মালিকদের সাথে জোন কমান্ডার মহোদয় এক মত বিনিময় সভায় মিলিত হন। উক্ত সভায় জোন কমান্ডার মহোদয় তাদের বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং তার দিক নির্দেশনা প্রদান করেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত