ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা

প্রতিবেদক
Admin
আগস্ট ২১, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ

নানিয়ারচর প্রতিনিধিঃ- বিভীষিকাময় সেই ২১ আগস্ট আজ। নৃশংস হত্যাযজ্ঞের ভয়াল দিন। ১৭ বছর আগে ২০০৪ সালের এই দিনে (২১ আগস্ট) মুহুর্মুহু গ্রেনেডের বিকট বিস্ফোরণে কেঁপে ওঠে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউ। মানুষের আর্তনাদ আর কাতর ছোটাছুটিতে সেখানে তৈরি হয় এক বিভীষিকাময় পরিস্থিতি।

এদিন আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাসবিরোধী মিছিলপূর্ব সমাবেশে দলটির সভাপতি শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা এবং গুলিবর্ষণ করে ঘাতকরা। এই ঘটনায় আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মী নিহত হন। আহত হন পাঁচ শতাধিক।

২১ আগস্ট (শনিবার) সকাল ১০টায় নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে স্থানীয় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার শেষে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করেছে নেতাকর্মীরা।

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমার সঞ্চালনয় উক্ত আলোচনা সভা সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মোঃ আনসার আলী।

এইসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি সুজিত তালুকদার, ২ নং নানিয়ারচর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক মৃধা,যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত,জাতীয় শ্রমিকলীগের সভাপতি স্বপন দেবনাথ,
সাবেক ছাত্রনেতা কুদ্দুস হাবিব, রিপন দাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার,সাধারণ সম্পাদক রুবেল মৃধা সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্থরের নেত্বৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত