ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১

রাঙ্গামাটি পৌরসভার কর্মহীন ১’শ মহিলার মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরন

প্রতিবেদক
Admin
জুন ১৯, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ

 রাঙ্গামাটি প্রতিনিধি  রাঙ্গামাটি শহরে কর্মহীন মহিলাদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে একশো জন মহিলাকে প্রত্যেককে ১ টি করে সেলাই মেশিন দিয়েছে রাঙ্গামাটি পৌরসভা।

এছাড়া পৌর এলাকার ১৩টি সামাজিক,ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মাঝে আসবাবপত্র ও আনুষাঙ্গিক সহায়তা হিসাবে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে বনরূপার একটি কনভেনশন হলে রাঙ্গামাটি পৌরসভা আয়োজিত এক অনুষ্ঠানে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী মহিলাদের মাঝে সেলাই মেশিন ও সংগঠনের কর্মকর্তদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এসময় পৌর কাউন্সিল কালায়ন চাকমা মো নুরুন্নবীসহ অন্যান্য কাউন্সিলর গণ উপস্থিত ছিলেন। স্বাস্থ্য বিধি মেনে উপকারভোগীরা অনুষ্ঠানে অংশ নেন এবং বিতরণকৃত সামগ্রী গ্রহন করেন।

পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী রাঙ্গামাটি পৌরসভা নাগরিকদের নানাবিধ সুয়োগ সুবিধা বাড়াতে চেষ্টা করছে। রাঙ্গামাটিকে আধুনিক পর্যটন শহর হিসাবে গড়ে তোলার পাশাপশি শহরের নাগরিকদের আর্থসামাজিক অবস্থার যাতে উন্নতি ঘটে পরিষদ সে লক্ষ্যে কাজ করছে। রাঙ্গামাটি শহরে কর্মহীন মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য একশো জন মহিলাকে ১ টি করে সেলাই মেশিন দিচ্ছে। এ সুবিধা নিয়ে মহিলারা স্বাবলম্বী হয়ে উঠবেন বলে তিনি আশা প্রকাশ করে বলেন এ ধরনের উদ্যোগ আগামীতে অব্যাহত থাকবে। পাশাপশি যে ১৩টি সামাজিক,ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মাঝে আসবাবপত্র ও আনুষাঙ্গিক সহায়তা হিসাবে যে সব সামগ্রী বিতরণ করা হয়েছে তাতে করে প্রতিষ্ঠানগুলো সামাজিক কর্মকান্ড এগিয়ে নিতে সক্ষম হবেন বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি সকলকে চলমান মহামারী করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে যথাযথ ভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি আহবান জানান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সীতাকুণ্ডে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৪৯

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টে ২০২২-চ্যাম্পিয়ন মাচালং একাদশ

বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যা মামলার আসামী সাজেক পিসিপি’র সভাপতি গ্রেপ্তার ! প্রতিবাদে অর্ধদিববস হরতালের ডাক

থমকে আছে কাপ্তাই মডেল মসজিদ’র নির্মাণ কাজ! অর্থ সংকটের দাবি ঠিকাদারি প্রতিষ্ঠানের

বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবি’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমি সহ গৃহ হস্তান্তর

সাংবাদিকদের নিয়ে খাগড়াছড়িতে ইউপিডিএফ গণতান্ত্রিক এর ইফতার পার্টি

ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতা ! বাংলাদেশে রাষ্ট্রীয় শোক পালিত

“জাতির পিতা বঙ্গবন্ধু অসহায় মানুষের পাশে দাড়ানোর স্বপ্ন দেখেছিলেন”-কুজেন্দ্র লাল ত্রিপুরা

Mostbet giriş şəxsi hesab Azərbayca

Mostbet giriş şəxsi hesab Azərbayca