ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২

সাজেকে সড়ক দূর্ঘটনায় সেচ্ছাসেবক লীগ নেতা নিহত

প্রতিবেদক
Admin
জানুয়ারি ১২, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ

বাঘাইছড়ি প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক সড়কে মাহিন্দ্র মোটর সাকেল এর সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত।

১২ জানুয়ারি বুধবার দুপুর ১টার দিকে বাঘাইহাট সাজেক সড়কের নার্সারী পাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল চালক দীঘিনালা উপজেলার ২নং বোয়ালখালি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ শাখার অর্থ সম্পাদক রাজিব দেবনাথ বলে জানাযায়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, মোটর সাইকেল চালক সে অধিক গতিতে গঙ্গারাম বাজার থেকে দীঘিনালা যাচ্ছিল এবং মাহিন্দ্র চালক বাঘাইহাট থেকে গঙ্গারাম বাজারের দিকে যাচ্ছিল রাস্তার বাঁক অতিক্রম করার সময় মোটরসাইকেল মাহিন্দ্রা গাড়ির পিছন দিকে ধাক্কা লাগে এতে করে মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে যায় এবং মাথায়  প্রচন্ড আঘাত পেয়ে রক্তক্ষরণ হয় পরে মাহিন্দ্রা গাড়ির ড্রাইভার তাকে গাড়িতে করে  দীগিনালা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত বলে ঘোষণা করে।

এবিষয়ে সাজেক থানার এসআই নাঈমুল ইসলাম বলেন, বাঘাইহাটের নার্সারী পাড়া এলাকায় মাহিন্দ্রা মোটর সাইকেল সড়ক দূর্গটনায় মোটর সাইকেল চালক নিহতের বিষয় নিশ্চিত করে জানান ঘটনার পরপর মাহিন্দ্রা ড্রাইভার মোটর সাইকেল চালককে ঘনাস্থল থেকে উদ্ধার করে দীঘিনালা হাসপাতালে নিয়ে যাই, সেখানে কর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সর্বশেষ - অপরাধ