ঢাকামঙ্গলবার , ৩০ মে ২০২৩

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)’র কেন্দ্রীয় কমিটি গঠন

প্রতিবেদক
Admin
মে ৩০, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:: পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস- এমএন লারমা সমর্থিত) এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে আগামী ৩ বছরের জন্য বিমল কান্তি চাকমাকে সভাপতি, অংশুমান চাকমাকে সাধারণ সম্পাদক ও সুধাকর ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

গঠনতন্ত্র মোতাবেক এ কমিটি আগামী ৩ বছর দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার (৩০ মে ২০২৪) পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি কেন্দ্রীয় কমিটির ১৩তম জাতীয় সম্মেলন-২০২৩ এর শেষ দিনে এ কমিটি গঠন করে পাহাড়ের আঞ্চলিক সংগঠনটি। ্য়ঁড়ঃ;পার্বত্য চট্টগ্রাম চুক্তি তথা আত্মনিয়ন্ত্রণাধিকার প্রতিষ্ঠার আন্দোলন নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত প্রতিক্রিয়াশীল, সুবিধাবাদী সকল অপশক্তির বিরুদ্ধে সুদৃঢ় ঐক্য গড়ে তুলুন্য়ঁড়ঃ; এ শ্লোগানকে সামনে রেখে জেএসএস ৩ দিনব্যাপী জাতীয় সন্মেলনের সমাপনী দিনে সভাপতিত্ব করেন, কেন্দ্রীয় সদস্য থুইলাঅং মারমা। ২৮,২৯ ও ৩০ তিন দিন ব্যাপী জাতীয় সম্মেলনে প্রতিনিধি ১৫০ জন ও পর্যবেক্ষক ২৮০ জন অংশ গ্রহন করেছে। এ সম্মেলনে সংগঠনটির অসংখ্য নেতাকর্মী অংশ নেন। সম্মেলনের সমাপনী দিনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি আরাধ্যপাল খীসা, বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক অংশুমান চাকমা, সাধারণ সম্পাদক বিমল কান্তি চাকমা ও সভাপতি সুভাষ কান্তি চাকমা প্রমূখ।
পরে বিদায়ী কমিটির সভাপতি ১৯ সদস্য বিশিষ্ট একটি কেন্দ্রীয় কমিটির প্যানেল ঘোষনা করেন। ঘোষনার পর উত্তাপিত প্যানেল কমিটির ব্যাপারে কারোর কোন দ্বিমত না থাকায় উপস্থিত প্রতিনিধি ও পর্যবেক্ষকরা উল্লেখিত কমিটি হাত তুলে অনুমোদন দেয়। এতে, বিমল কান্তি চাকমাকে সভাপতি,অংশুমান চাকমাকে সাধারণ সম্পাদক ও সুধাকর ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

নতুন কেন্দ্রীয় কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি আরাধ্যপাল খীসা ও সাধারণ সম্পাদক সিন্দু কুমার চাকমা,
রাঙামাটি আহবায়ক কমিটির আহবায়ক সুরেশ কান্তি চাকমা ও সদস্য সচিব জুপিটার চাকমা, কেন্দ্রীয় যুব সমিতির সভাপতি জ্ঞান প্রিয় চাকমা ও পিসিপি কেন্দ্রীয় কমিটির সভাপতি সুজন চাকমা ও সোহেল চাকমা।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত
Vulkanvegas Fifty Free Spins: Wykorzystaj Jou, Aby Wygrać

Vulkanvegas Fifty Free Spins: Wykorzystaj Jou, Aby Wygrać

বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ

দীঘিনালা জোনের উদ্যোগে চিকিৎসা সহায়তা বিতরণ 

বর্ডার গার্ড পাবলিক স্কুলের কৃতি শিক্ষার্থী ৪০তম বিসিএস’এ সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা

বাঘাইছড়ি মারিশ্যা কাঠ ব্যাবসায়ী ও জোত মালিক সমিতির নেতৃত্বে গিয়াস জমির

খাগড়াছড়িতে নবীন পুলিশ সদস্যদের শপথ গ্রহণ ও কুচকাওয়াজ

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান এর গাড়ীতে হামলার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল 

লকডাউনের প্রথম দিনেই কোঠর অবস্থানে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন

খাগড়াছড়িতে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে সেনাবাহিনী

দীঘিনালায় কবাখালী নূরানী হিফজ বিভাগ উদ্বোধন